সংবাদ শিরোনামঃ
মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ প্রিয় মাঠ মিরপুর থেকেই শেষ বিদায় নিলেন মোশাররফ রুবেল। হাই ব্লাড প্রেসার কমানোর একেবারে সহজ উপায়
ভালোবেসে মুসলিম তরুণকে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে!

ভালোবেসে মুসলিম তরুণকে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে!

ভালোবেসে মুসলিম তরুণকে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে! ধর্মীয় কোন ভেদাভেদ না করেই, মেয়ে জেনিফার ও হবু মুসলিম জামাইয়ের সম্পর্ক মেনে নিয়েছেন স্বয়ং বিল গেটস!
বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী বিল গেটস এর সবাই চিনেন  কিন্তু জেনিফারকে চেনেন কি?  পুরো নাম জেনিফার ক্যাথরিন কে তিনি বিল গেটসের কন্যা । ধনীর দুলালীরা কাউকে ভালোবাসেন আর ভালোবাসলে দূরে ছুঁড়ে ফেলে এমন নানান কথা আমরা প্রায়ই শুনি, কিন্তু জেনিফার এদিক থেকে একদমই আলাদা কারণ তিনি তার জীবন সঙ্গী হিসেবে এমন কাউকে খুঁজে নিয়েছেন যাকে তিনি মনেপ্রাণে ভালোবেসেছেন সবচেয়ে অবাক করবে তার হচ্ছে একজন খ্রিস্টান ধর্মের অনুসারী হয়েও তিনি পড়ে শেষ-মেষ এমন কাওকে খুজে নিয়েছেন যে ইসলাম ধর্মের অনুসারী।
কি অবাক হচ্ছেন, অবাক হওয়ারই কথা এই বছর জানুয়ারির শেষ সপ্তাহে নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দেন ২৩ বছর বয়সী বিল গেটস কন্যা। বয়ফ্রেন্ডের সাথে একটি ছবিও পোস্ট করেছেন তিনি, হাজার হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন ইতিবাচক মন্তব্য নয় যদিও । বিয়ের ঘোষণা দিতেই এ বিষয়ে প্রতিক্রিয়া দেখাতে সময় নেননি মার্কিন ধনকুবের এবং মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা ।
ধর্মীয় কোন ভেদাভেদ না করেই মেয়ে জেনিফার এবং হবু জামাইয়ের সম্পর্ক মেনে নিয়েছেন তিনি বিষয়টি নিয়ে এবং নারীকে অভিনন্দন জানিয়েছেন। টুইট বার্তা ছড়িয়ে পড়েছে খুব দ্রুতই সম্পদের দিক দিয়ে বিশাল তিনি মনের দিক দিয়ে তিনি বিশাল হৃদয়ের অধিকারী ইনস্টাগ্রাম তিনি বলেন আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহু দিনের প্রতিক্ষার অবসান ঘটানোর লক্ষ্যে একটি বাড়িতে কাঁচা খেতে বসে দুজনের ছবি দিয়ে পোস্ট করার প্রস্তুতি নিয়েছে বলেছেন তুমি অনন্য এই সপ্তাহান্তের তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়ে আমার কাছে স্বপ্নের মতো ছিল আমার শিখতে পারছে হাসতে এবং ভালবাসতে কাটিয়ে দেবো আমাদের জীবনে লেখার পর একটি আংটি রিমুভ দিয়েছে জেনিফারের বেড়ে ওঠা কুয়েতে ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় এই দুজনের দুজনেই ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসা থেকে তারা নিজেরাও জড়িয়ে গেছেন ভালোবাসার বন্ধনে ।
প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের চূড়ান্ত পর্বে জায়গা করে নেয়ার ক্ষেত্রে নাসিরের অনন্য ভূমিকা ছিল আর বর্তমান বিশ্বের দ্বিতীয় ধনী গেটস এর কোন জিনিস বড় অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘোড়দৌড় প্রতিযোগিতায় জেনিফারের এই বন্ধনে বেজায় খুশি মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস এবং তার স্ত্রী মেলিন্ডা কে আংটি পাথরের খবরে অভিনন্দনের জোয়ারে ভাসছেন জেনিফার না ফেসবুকে ঠিক সেই মুহূর্তে অ্যামাজন কে পেছনে ফেলে মাইক্রোসফ্ট নাম্বার ওয়ান হয় একই সাথে দুটি খুশির খবর ছিল বিলগেস্ট এর জীবনের অন্যতম নির্বাচনের ব্যাপারে বিলকিস সবসময় আশাবাদী ছিলেন তিনি জানতেন তার মেয়ে এমন কোনো সিদ্ধান্ত নেবে না এই সিদ্ধান্তে লোকজন হাসবেন এখন সবাই জেনিফার গেটসকে সাহসী এবং আত্মমর্যাদাপূর্ণ নারী হিসেবেই দেখছেন তাকে আমরা সাধুবাদ জানাচ্ছি তার বিবাহিত জীবন যেন সুখের হয় সেই কামনাই করছি।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme